লকডাউনে বন্ধ জবি, চলবে অফিস


Published: 2021-06-17 20:18:55 BdST, Updated: 2021-08-06 10:22:36 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সকল ইনস্টিটিউট, বিভাগ, দপ্তর স্বাস্থ্যবিধি প্রতিপালন করে পূর্বের অফিস সময়ানুযায়ী সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। তবে ক্লাসসমূহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে আগামী ১৭ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইনস্টিটিউট, বিভাগ, দপ্তর অফিস সময়ানুযায়ী সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকবে এবং যথারীতি সকল রুটে পরিবহন চলাচল করবে।

তবে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে পূর্বের বন্ধের ধারাবাহিকতায় ৩০ জুন পর্যন্ত ক্লাস সমূহ বন্ধ থাকবে। এসময়ে শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে অবস্থান এবং বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সাথে সংযুক্ত থাকার জন্য বলা হয়েছে।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।