জাককানইবি প্রেসক্লাবের সভাপতি হাবিবুল্লাহ, সম্পাদক বায়েজিদ


Published: 2021-03-01 16:02:14 BdST, Updated: 2021-04-15 19:43:05 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রেসক্লাবের ২০২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য নির্বাচিত সদস্যবৃন্দ সংগঠনটির নেতৃত্ব দিবেন।

সোমবার (০১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচিত কমিটি প্রকাশ করেছে সংগঠনটি। সংগঠনটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শক ও উপদেষ্টা ড. শেখ সুজন আলী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর কমিটির অনুমোদন দেন।

নতুন এ কমিটিতে 'দৈনিক আমার সংবাদ' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুল্লাহ বেলালি (মারুফ) কে সভাপতি এবং 'দৈনিক স্বদেশ প্রতিদিন' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বায়েজিদ হাসানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন- সহ সভাপতি- তিতলি দাস (বাংলাদেশ পােস্ট), যুগ্ম সাধারণ সম্পাদক- আশিক আরেফীন (একুশে টিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক- সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএন নিউজ), অর্থ সম্পাদক- মােস্তাফিজুর রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক- জিহাদুজ্জামান জিসান (ক্যাম্পাসলাইভ২৪)।

সদস্য হিসেবে রয়েছেন- সরকার আব্দুল্লাহ তুহিন (দৈনিক অধিকার), নিহার সরকার অংকুর (দেশ রূপান্তর), ফজলুল হক পাভেল (আমাদের নতুন সময়), ওয়াহিদুল ইসলাম (জনকণ্ঠ), মােঃ আশিকুর রহমান (সময়ের আলাে), আজিজুল হাকিম পাভেল (দৈনিক সমাচার), আজিজুল ইসলাম (ফাস্টনিউজ), সাদিয়া আফরােজ ত্বন্নি (বাংলার রূপ), নবাব মােঃ শওকত জাহান (এ এন বি নিউজ)। এছাড়াও সংগঠনের সহযোগী সদস্য হিসেবে রয়েছেন তানভীর আহমেদ, শাকিল বাবু, রোকন বাপ্পী, শর্মিষ্ঠা ভট্টাচার্য্য এবং মোঃ ইমরান হোসেন।

প্রেসক্লাবের সাবেক কমিটির সভাপতি সরকার আবদুল্লাহ তুহিন ও সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৯ সালের ৯ মে পথ চলা শুরু করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

ঢাকা, ০১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।