বিশ্ববিদ্যালয় দিবসে বশেফমুবিপ্রবি ভিসির শুভেচ্ছা বার্তা


Published: 2020-11-27 22:10:54 BdST, Updated: 2021-01-27 10:04:22 BdST

বশেফমুবিপ্রবি লাইভঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) দিবস উপলক্ষে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

এক বার্তায় তিনি বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের মানুষের উন্নয়নের অন্যতম বাহক। সঙ্গত কারণেই এ বিশ্ববিদ্যালয়ের কাছে এই অঞ্চলের মানুষের আশা-আকাঙ্ক্ষা অনেক বেশি। তাই এখানকার ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করেই সামন্যের দিকে ধাবিত হচ্ছে বশেফমুবিপ্রবি।

প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, শিক্ষা কার্যক্রম শুরুর দ্বিতীয় বছর পেরিয়ে তৃতীয় বর্ষে পা রাখছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। নানা চ্যালেঞ্জ স্বত্ত্বেও আমরা শিক্ষার্থীদের আধুনিক সব সুবিধা দেওয়ার চেষ্টা করেছি। ডিসেম্বরে আমরা স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরিত হবো।

‘কোভিড-১৯ পরিস্থিতিতেও অনলাইনে শিক্ষাকার্যক্রম চলছে। এগিয়ে চলছে বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে ধন্যবাদ। রাজনীতিক, প্রশাসনসহ যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।’

আগামী দিনেও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এগিয়ে নিতে সবার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।