উপসর্গ নিয়ে করোনা ইউনিটে ভর্তি অনশনরত ঢাবির সেই ছাত্রী


Published: 2020-10-19 23:51:29 BdST, Updated: 2020-11-24 12:43:47 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনশনরত সেই ছাত্রী এবার উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন। তিনি ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদী। গত ৮ অক্টোবর থেকে আসামিদের গ্রেফতারের দাবিতে অনশনে রয়েছেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তরের সেই ছাত্রীকে রোববার (১৯ অক্টোবর) রাত দেড়টায় হাসপাতালে নেয়া হয়। এসময় তার ১০২ ডিগ্রি জ্বর ছিল।

ঢাবির ওই ছাত্রীর কর্মসূচিতে সংহতি জানানো ইফফাত আরা বলেন, কয়েকদিন ধরে মেয়েটি জ্বরে ভুগছিল। আমরা সবাই অনেক রিকোয়েস্ট করি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য। কিন্তু তিনি অনশন ছেড়ে যেতে রাজি হননি। কাল রাতে জ্বরের ঘোরে আবোলতাবোল করতে থাকলে আমরা তাকে ঢাকা মেডিকেল নিয়ে যাই। এখনও তিনি সেখানেই আছেন।

ঢাকা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকিউল ফুয়াদ বলেন, তাকে করোনা সাসপেক্ট ওয়ার্ডে রাখা হয়েছে। করোনাসহ ডেঙ্গুর টেস্ট করানো হয়েছে। তবে এখনো রেজাল্ট আসেনি। তিনি বলেন, অনশনের কারণে শারীরিকভাবেও তিনি খুব দুর্বল।


ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।