মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ


Published: 2020-09-29 01:27:50 BdST, Updated: 2020-10-20 06:41:24 BdST

 

মাভাবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ বৃক্ষরোপণ কর্মসূচির ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা মানিক শীল ও শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল এই কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচির অংশ হিসেবে এতিমখানায় এতিমদের মাঝে খাবার প্রদান করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ শেষে ছাত্রলীগ নেতা মানিক শীল প্রধানমন্ত্রীকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান এবং বলেন, বঙ্গবন্ধু কন্যা বুকের ভেতর শত যন্ত্রণা নিয়েও দেশ ও দেশের মানুষকে যেভাবে আগলে রেখেছেন,বিশ্বের বুকে বাংলাদেশ কে অন্যতম দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, সেই বাঙালির আশার বাতিঘর দেশরত্ন দীর্ঘজীবি হোক, সুস্থ থাকুক সেই প্রার্থনা করি সবসময়।

এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে যারা অংশগ্রহণ করেছেন, সকলকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক নেতা নিবিড় পাল প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানান এবং বঙ্গবন্ধু কন্যার সু-স্বাস্থ্য কামনা করেন আরও বলেন জননেত্রী যেভাবে অনেক প্রতিকূলতার মাঝেও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা বিশ্বের মাঝে রোল মডেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রলীগ নেতা পরিবেশবিষয়ক সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান, আরও ছিলেন আসলাম হোসাইন, শাহিন মিয়া, বাবু কিশোর, নাজিম রুপক, মুক্তিযুদ্ধ মঞ্চের বিশ্ববিদ্যালয় শাখা সহ-সভাপতি মেহেদী হাসান খান ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।