সিকৃবিতে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন


Published: 2020-09-28 18:45:15 BdST, Updated: 2020-10-21 05:41:20 BdST

সিকৃবি লাইভঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) অফিসার পরিষদ কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করেছে। সোমবার দুপুরে ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা জন্মদিন উৎসব পালন করেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যলয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

অফিসার পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ ফখর উদ্দিনের সঞ্চলনায় এবং অফিসার পরিষদের সভাপতি মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে তখন একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব।

এডিশনাল রেজিস্ট্রারদের মধ্যে বক্তব্য রাখেন এ কে এম ফজলুর রহমান, ফাতেহা শিরীন, মোঃ সুহেল আহমদ, মোঃ আতিকুল ইসলাম, সেলিনা বেগম। এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সংগঠন গণতান্ত্রিক অফিসার পরিষদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তারা এসময় শেখ হাসিনার জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করেন। আলোচনা শেষে কর্মকর্তাদের মধ্যে জীবনুনাশক হ্যান্ডরাব ও জীবানুরোধী মুখোশ সরবরাহ করা হয়।

উল্লেখ্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ। ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর দীর্ঘ যাত্রায় পার করেছেন নানা চড়াই-উতরাই। কারাভোগ করেছেন, একাধিকবার গৃহবন্দী ছিলেন। চারবার প্রধানমন্ত্রী হওয়ার রেকর্ড গড়েছেন। প্রায় তিন দশক ধওে বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন তিনি।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।