জাককানইবি: 'ইইই'র বিভাগীয় প্রধানকে বরণ


Published: 2019-08-25 16:36:58 BdST, Updated: 2019-09-20 18:26:18 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের নতুন বিভাগীয় প্রধান সহকারী প্রফেসর মাহমুদুল হাসান কে ফুল দিয়ে বরণ করেছে উক্ত বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

আজ ২৫আগষ্ট (সোমবার) দুপুরে বিভাগীয় প্রধানের কার্যালয়ে নবনিযুক্ত বিভাগীয় প্রধানকে বরণ করে নেন তাঁরা। এর আগে গত ১৫ ই আগষ্ট সাবেক বিভাগীয় প্রধান সহকারী প্রফেসর লিটন কুমার বিশ্বাস উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য দেশের বাইরে চলে যাওয়ার পর ১৬ ই আগষ্ট নতুন দায়িত্ব পান সহকারী প্রফেসর মাহমুদুল হাসান৷ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড ফিজিক্স ইলেকট্রনিকস এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন৷

আগামী তিন বছরের জন্য সহকারী প্রফেসর মাহমুদুল হাসান কে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিভাগীয় প্রধান হিসেবে নিযুক্ত করেন। এসময় তিনি ইইই বিভাগের শিক্ষার্থীদের আশ্বস্থ করে বলেন, নতুন বিভাগীয় প্রধান হিসেবে বিভাগকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায় এটাই হবে আমার প্রধান কাজ। এ সময় তিনি ইইই বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দের পাশে থাকার আহবান জানান।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।