Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন ক্রিকেটার জাকির

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ১৭:০০

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন ক্রিকেটার জাকির

লাইভ প্রতিবেদক: জাকির হাসান। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন প্রতিভাবান ক্রিকেটার। গত বছর ভারতের বিপক্ষে ঘরের মাঠে টেস্টে জাতীয় দলের হয়ে জাকির হাসানের অভিষেক হয়েছিল। অভিষেক ম্যাচেই তিনি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। এরপর থেকেই জাতীয় দলের রাডারে রয়েছেন জাকির। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশের হয়ে তিনি চার দিনের টেস্ট ম্যাচ খেলছেন। এর মধ্যেই সোমবার (২২ মে) সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে ভর্তি হয়েছেন এই ক্রিকেটার।

ভর্তি কার্যক্রম শেষে জাকির ওই বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী ও জাতীয় দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (স্পোর্টস) হিসেবেও কর্মরত আছেন রাজিন সালেহ। ওই সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ৩১তম ব্যাচের শিক্ষার্থী জাতীয় দলের আরেক ক্রিকেটার সৈয়দ খালেদ আহমেদ।

এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেন, ‘জাতীয় দলের ক্রিকেটারদের উপস্থিতি বিশ্ববিদ্যালয়ের খেলাধুলার মান ও খ্যাতি বাড়াবে। আমাদের অন্য শিক্ষার্থীদের উচ্চাকাঙ্ক্ষী করে তুলবে, অনুপ্রাণিত করবে এবং আমাদের ক্রিকেট দলকে বিশেষজ্ঞ দিকনির্দেশনা প্রদান করবে। তাদের কৃতিত্ব ও দক্ষতা একটি প্রাণবন্ত ক্রীড়া সংস্কৃতিতে অবদান রাখবে বলে আমি আশা করি।’

জাকির হাসান-রাজিন সালেহ ছাড়াও এই বিশ্ববিদ্যালয়ে এমবিএ-তে অধ্যায়নরত রয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আবদুর রাজ্জাক, বিবিএ-তে আবু জাহেদ রাহি এবং এমবিএ-তে অনূর্ধ্ব ১৯ জাতীয় ক্রিকেট দলের সাবেক সহ-অধিনায়ক রাহাতুল ফেরদৌস।


ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ