Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউডাতে 'এইচ.আর ইন ক্রস বর্ডার এলায়েন্স' শীর্ষক সেমিনার

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১২

'এইচ.আর ইন ক্রস বর্ডার এলায়েন্স' শীর্ষক সেমিনার

ইউডা লাইভ: ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)তে "এইচ.আর ইন ক্রস বর্ডার এলায়েন্স" শিরোনামে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের এমবিএ ও ইএমবিএ শিক্ষাথীদের নিয়ে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর মুজিব খান, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রাহমাতুল্লাহ এবং রেজিস্ট্রার প্রফেসর ড. ইফ্ফাত চৌধুরীর শুভেচ্ছা সকলকে জানিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউডার মাস্টার্স প্রোগ্রামের ডিরেক্টর প্রফেসর ড. সৈয়দ আব্দুল্লাহ সেলিম। অনুষ্ঠানে কী-নোট স্পিকার ছিলেন, ট্রাস্ট ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং চিফ ম্যানেজার আহসান হাবিব।

বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও অ্যাসোসিয়েট প্রফেসর তপন কুমার বিশ্বাস, বিশ্ববিদ্যালয়ের এমবিএ ও ইএমবিএ প্রোগ্রামের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এবং ম্যানেজমেন্ট ও এইচ.আর.এম বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. এ.এইচ.মুন্তাকিম, কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনারিং বিভাগের চেয়ারম্যান অ্যাসোসিয়েট প্রফেসর আশেক-আল আজিজ এবং অ্যাসিস্ট্যান্ট এক্সাম কন্ট্রোলার অব এক্সামিনেশনস আব্দুর রাকিব।

অনুষ্ঠানে গেস্ট স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট দোলন, জেলা ও দায়রা জজ আদালত এবং প্রাক্টিশনার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ ঢাকা, এবং হোটেল শেরাটনের এইচ.আর ও অ্যাডমিন ম্যানেজার শেখ সিদ্দিক।

এছাড়া, সাবেক সেন্ট্রাল মনিটর আবিদ রহমান অংকিত ও আফরিদা শারমিন মোনিয়া সহ বিভিন্ন কোম্পানিতে উচ্চ পর্যায়ে কর্মরত প্রাক্তন শিক্ষার্থীগণও উপস্থিত ছিলেন। প্রোগ্রামের পরিচালনা ও সার্বিক তত্থাবধানে ছিলেন, ব্যবসায় প্রশাসন অনুষদের মাস্টার্স প্রোগ্রামের সহকারী পরিচালক মুন্তাকিম, চেয়ারম্যান মোস্তফা কামাল এবং মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল কবির সন্ধি।

ঢাকা, ০২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ