Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনএসইউ সাথে এরোস্পেস ইউনিভার্সিটির সমঝোতা চুক্তি

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৭:৫১

এনএসইউ সাথে এরোস্পেস ইউনিভার্সিটির সমঝোতা চুক্তি

এএসইউ লাইভ: নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস ইউনিভার্সিটির (বিএসএমআরএএইউ) সঙ্গে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করা হয়েছে। এ উদ্দেশ্যে বিএসএমআরএএইউ হতে উপাচার্য এয়ার ভাইস মার্শাল এএসএম ফখরুল ইসলাম এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল ১৮ ডিসেম্বর নর্থ সাউথ ইউনিভার্সিটিতে উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম ও তার প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করে।

এভিয়েশন এবং অ্যারোস্পেস এর ক্ষেত্রে বিএসএমআরএএইউ বাংলাদেশের প্রথম সরকারি বিশ্ববিদ্যালয়। অন্যদিকে এনএসইউ বাংলাদেশের প্রথম বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান। এই সমঝোতা স্মারক চুক্তির মাধ্যমে বিএসএমআরএএইউ এবং এনএসইউ যৌথ গবেষণা সহযোগিতা, একাডেমিক কোর্সের পাঠদান এবং অন্যান্য একাডেমিক সহযোগিতা প্রতিষ্ঠার লক্ষ্যস্থির করে। সমঝোতা স্মারক স্বাক্ষরের পর ভবিষ্যৎ দিকনির্দেশনা ও পরবর্তী পদক্ষেপ নিয়ে দুই দলের মধ্যে যৌথ আলোচনা অনুষ্ঠিত হয়।

এনএসইউ এর উপ-উপাচার্য অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন, বিএসএমআরএএইউ এর উপ-উপাচার্য এয়ার কমডোর মোহাম্মদ মঞ্জুর কবির ভূঁইয়া, বিএসএমআরএএইউ এর বিশিষ্ট বিশেষজ্ঞ এয়ার ভাইস মার্শাল (অবসরপ্রাপ্ত) মাহমুদ হোসেন এবং অন্যান্য প্রতিনিধিরা সভায় বক্তব্য রাখেন।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ