Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গবিতে রসায়ন ও পদার্থবিজ্ঞান বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০২২, ০৬:৪৯

নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

গবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) রসায়ন ও পদার্থবিজ্ঞান বিভাগের সদ্য পাশ করা শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীনদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকালে একাডেমিক ভবনে বিভাগীয় প্রধান ক্যাপ্টেন ড. মো. জিয়াউল আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়৷ এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও নবম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান উপস্থিত অতিথিবৃন্দ।

সভাপতির বক্তব্যে ক্যাপ্টেন ড. মো. জিয়াউল আহসান বলেন, এ বিভাগের উন্নয়নের জন্য উপাচার্য মহোদয় থেকে শুরু করে সকলেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। নবীন শিক্ষার্থীদের যথাযথ গুরুত্ব সহকারে ল্যাবে কাজ করতে হবে এবং নতুন রাসায়নিক উদ্ভাবন করতে হবে। সকলের মধ্যে ভাতৃত্ববোধ বজায় রাখতে হবে।

তিনি আরও বলেন, বিদায়ীরা অর্জিত শিক্ষাকে যথাযথ প্রয়োগ করবে বলে আমি আশাবাদী। সকলের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

নবীন শিক্ষার্থীদের পক্ষে জুবায়ের আহমেদ বলেন, গণ বিশ্ববিদ্যালয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় হলেও এখানে পাবলিকের মতো অনুভূতি পাওয়া যাচ্ছে। কম খরচে এত বড় ক্যাম্পাসে পদার্থ ও রসায়নের মত বিষয়ে অধ্যায়ন করার সুযোগ পেয়েছি তাই আমি গর্বিত।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মো. করম নেওয়াজ ও পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবু হারেছ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উক্ত বিভাগের শিক্ষার্থীরা।

ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ