teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় পর্যায়ে বৃত্তির সুবিধা পাবে গবির খেলোয়াড়রা

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২২, ১৮:৩৪

কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সংবর্ধনা

গবি লাইভ: আমরা শুরু থেকেই চেয়েছিলাম এরকম বড় করে একটা সংবর্ধনা দিতে এবং সেটা পেরেছি। জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের বিশেষ বৃত্তির মাধ্যমে পড়াশুনার সুযোগ করে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন।

সাফ ফুটবল জয়ী নারী খেলোয়াড়দের মধ্যে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ৪ শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্প-২২ এর বিভিন্ন বিভাগের পুরস্কার প্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা জানান। সেখানে তিনি আরও জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে খেলোয়ারদের বিশেষ সুবিধা দেওয়া হবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ২ টায় ক্যাম্পাসের ট্রান্সপোর্ট চত্বরে উপাচার্য ( ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেনের সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গবির সিন্ডিকেট সদস্য ও ঢাকা-২০ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ফুল দিয়ে আগত অতিথিদের বরণ করে নেওয়া হয়। সেখানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার কৃষিবিদ এস তাসাদ্দেক আহমেদ। তিনি বলেন, সাফ জয়ী ৪ নারী শিক্ষার্থী যেভাবে দেশের সুনাম বয়ে এনেছে তেমনই আমাদের বিশ্ববিদ্যালয়ের সুনামও বয়ে এনেছে। বিশ্ববিদ্যালয় খেলাধুলার দিক থেকে আরো সামনে এগিয়ে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়কে খেলাধুলায় আরও সামনে এগিয়ে নিতে যাবতীয় সহায়তা করা হবে বলেও জানান তিনি।

সাফ জয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, আমাদের এভাবে সংবর্ধনা দেয়ার জন্য আমরা সকলেই কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এখানে পড়াশুনা করার জন্য আরও বেশি সুযোগ চাই। আমরা যারা এখানে যারা পড়াশুনা করি তাদের ফুল ফ্রী স্কলারশিপ দেওয়ার দাবিও জানান তিনি।

প্রধান অতিথির আলহাজ্ব বেনজির আহমেদ খেলোয়ারদের ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের প্রধানমন্ত্রী ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। পাশাপশি খেলোয়ারদের সব ধরনের সুযোগ সুবিধা দেওয়ার ব্যাপারেও তাগিদ দেন এবং আমরাও সেটাই চেষ্টা করি। এছাড়াও গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সাহায্য করার জন্য জানুয়ারীতে অর্থ প্রদান করার কথা জানান তিনি।

অনুষ্ঠানের শেষ অংশে সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণে নাচ ও গান অনুষ্ঠিত হয়। এমনই এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মঞ্জুর কাদের আহমেদ, গণস্বাস্থ্য জেন্ডার সেলের প্রধান আকলিমা খাতুন ও সকল অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দরা।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ