Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনএসইউ'তে ব্রাজিলের ১০০ ফুট পতাকা উন্মোচন

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৭:০৫

ব্রাজিলের পতাকা উন্মোচন

এনএসইউ লাইভ: বিশ্বকাপ জ্বের কাঁপছে গোটা বিশ্ব। ফুটবলের এই সর্বোচ্চ আয়োজনকে ঘিরে বাংলাদেশেও বইছে উন্মাদনার ঝড়। এই উন্মাদনা থেকে বাদ যায়নি নয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও। প্রিয় দলের প্রতি ভালোবাসা প্রদর্শন করতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সবচেয়ে বড় ব্রাজিলের পতাকা উন্মোচন করেছেন এনএসইউ ব্রাজিল ফ্যানরা। পতাকাটির দৈর্ঘ্য ১০০ ফুট ও প্রস্থ ২৫ ফুট।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ পতাকা উন্মোচন করা হয়। এছাড়া প্ল্যাকার্ড, ছোট-বড় পতাকা ও জার্সি পরে আনন্দ মিছিল করেছেন শিক্ষার্থীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে লাইব্রেরি বিল্ডিংয়ের সামনে শেষ হয়। মিছিলে জার্মানি, পর্তুগাল, আর্জেন্টিনা ও অন্য সমর্থকরা অংশ নেন।

শিক্ষার্থীরা জানান, এই পতাকা শুধু ব্রাজিল ফ্যানদের নয়, এটি সবার জন্য। করোনা পরবর্তী সময়ে এরকম একটি বিশ্বকাপ আমাদের সুন্দর, সুশৃঙ্খল স্বাভাবিক জীবনে ফিরে যেতে সাহায্য করবে। ব্রাজিল-আর্জেন্টিনা ভেদাভেদ ভুলে আমরা সবাই একযোগে লাল সবুজের এই দেশকে বিশ্বমঞ্চে দেখতে চাই। বাংলাদেশ ফুটবল ক্রেজি ন্যাশন হিসেবে সারাবিশ্বে অনেক পরিচিত। শুধু ফুটবল ফ্যান হিসেবে না, আমরা ব্রাজিল সমর্থকরা চাই একদিন বাংলাদেশও ফুটবল বিশ্বকাপে তাদের দল নিয়ে হাজির হোক। সেই দিনটা হয়তো আর খুব বেশি দূরে না।

তারা আরও বলেন, ব্রাজিলের হেক্সা মিশন নিয়ে আমরা আশাবাদী। গত দুই ম্যাচ বলে দিয়েছে বিশ্বকাপটা আমাদের দিকেই এগিয়ে আসছে। হাল ছাড়বো না আমরা। আশা রাখছি সেলেসাওরা আমাদের হতাশ করবে না।

এসময় শিক্ষার্থীরা এত সুন্দর ও আনন্দপূর্ণ কাতার বিশ্বকাপ ২০২২ উদযাপনের পরিবেশ তৈরি করার জন্য ভিসি প্রফেসর আতিকুল ইসলাম ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ