Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউআইইউতে এফবিএইচআরও মানব সম্পদ কনভেনশন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ নভেম্বার ২০২২, ০৭:২৭

আন্তর্জাতিক সম্মেলন

ইউআইইউ লাইভ: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) “ইউআইইউ-এফবিএইচআরও ৫ম আন্তর্জাতিক মানব সম্পদ কনভেনশন ২০২২” শিরোনামে আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউআইইউ এবং ফেডারেশন অব বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশনস (এফবিএইচআরও) যৌথভাবে ইউআইইউ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করে।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ড. দীপু মনি এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সম্মানিত সদস্য প্রফেসর ড. মোঃ আবু তাহের, ইউআইইউ’র উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া এবং এফবিএইচআরও -এর প্রেসিডেন্ট ও আইসিডিডিআর,বি’র এইচআরএম প্রধান মোঃ মোশাররফ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউআইইউ স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনমিক্সের অধ্যাপক এবং এফবিএইচআরও-এর ভাইস-প্রেসিডেন্ট ড. ফরিদ এ. সোবহানী।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন- “বিভিন্ন সংকটের মধ্যেও বাংলাদেশ টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের কাজ করছে। সর্বশেষ টেকসই উন্নয়ন প্রতিবেদন অনুযায়ী, বাংলাদেশ দারিদ্র্য বিমোচন, লিঙ্গ সমতা, অবকাঠামো উন্নয়ন, স্যানিটেশন, বার্ষিক জিডিপি প্রবৃদ্ধি এবং শিক্ষা উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে ভালো করছে। আমরা ২০৪১ সালের মধ্যে বিশ্বের প্রথম সারির দেশ হওয়ার জন্য একসাথে কাজ করছি”।

উক্ত সম্মেলনে ৫ম এইচআর কনভেনশনের সেক্রেটারি, এফবিসিসিআই এবং এফবিএইচআরও-এর পরিচালক ড. নাদিয়া বিনতে আমিন, এসএলএসডি (সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপমেন্ট) এর প্রেসিডেন্ট জিএমএ মঈনুদ্দিন চৌধুরী সহ আরো অনেক গনমান্য শিল্পপতি, পেশাজীবী, শিক্ষক, ছাত্র, মানব সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা কর্মী ও প্রশিক্ষক, গণমাধ্যম ব্যক্তিত্ব এবং ব্যবসায়িক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ