Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

এমআইইউতে ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২২ শুরু

প্রকাশিত: ২৬ নভেম্বার ২০২২, ০৫:৪২

এমআইইউতে ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২২ শুরু

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২২ শুরু হয়েছে। মঙ্গলবার সকালে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করেন ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামান ও সিএসই বিভাগের প্রধান শারমিনা জামান।

এ সময় সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক রফিকুল ইসলাম, ইইই বিভাগের সহকারী অধ্যাপক ও স্পোর্টস ক্লাবের মডারেটর (স্থায়ী ক্যাম্পাস) সায়ীদ ইসলাম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ নাজমুল হক শিকদার শিবলু, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আশিকুন নবী, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসেইন, অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের সহকারী পরিচালক রফিকুল আমীন খান, স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট (স্থায়ী ক্যাম্পাস) আবদুল হাই, সেক্রেটারি গোলাম মোস্তফা মামুন-সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

খেলায় বিভিন্ন বিভাগ থেকে ৮টি দল অংশ নিয়েছে। আগামী ২৯ নভেম্বর মঙ্গলবার খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সাওয়ারী এ খেলায় স্পন্সর করে। মিডিয়া ও ব্রোডকাস্ট পার্টনার ছিল যথাক্রমে জেএমস টাইমস ও এমআইইউ ক্যাম্পাস টিভি।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ