teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে 'ক্যারিয়ার টক' শীর্ষক সেমিনার

Md Akramuzzaman | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ২১:০০

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ২১:০০

 'ক্যারিয়ার টক' শীর্ষক সেমিনার

এনএসইউ লাইভ: নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) “ক্যারিয়ার টক” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এনএসইউ'র ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এবং ব্র্যাক ব্যাংক লিমিটেড এর যৌথ আয়োজনে বুধবার (২৩ নভেম্বর) সেমিনারটি অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে ব্র্যাক ব্যাংক তাদের আসন্ন স্টুডেন্ট ইন্টার্নশিপ প্রোগ্রাম এবং তরুণ উজ্জ্বল মেধাবীদের জন্য চাকরির সুযোগ তুলে ধরে। সেমিনারটি আকর্ষণীয় এবং আনন্দপূর্ণ ছিল। এই শেখার প্রোগ্রামটি ২য়, ৩য় বর্ষের শিক্ষার্থী এবং স্নাতকদের জন্য ছিল উন্মুক্ত।

সেমিনারে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এনএসইউ এর উপ-উপাচার্য অধ্যাপক ড. এম. ইসমাইল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এসএমই ব্যাংকিং-এর প্রধান সৈয়দ আবদুল মোমেন।

এসময় বক্তারা উল্লেখ করেন, ব্র্যাক ব্যাংক লিমিটেড এ যোগদান এর মাধ্যমে শিক্ষার্থীরা বিশ্বজুড়ে বিশ্ব-মানের নেতাদের সাথে সংযোগ স্থাপনের নেটওয়ার্কিং সুযোগের মাধ্যমে যাত্রা শুরু করতে পারবে।

প্রফেসর ড. এম. ইসমাইল হোসেন বলেন, নিয়োগকর্তারা আমাদের শিক্ষার্থীদের কাছে তাদের কোম্পানি গুলতে চাকুরী প্রাপ্তির জন্য প্রয়োজনীয় বিষয় আমাদের শিক্ষার্থীদের সাথে শেয়ার করতে আসতে দেখে আমি খুবই আনন্দিত। এই ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আমি ব্র্যাক ব্যাংককে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসইউর ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এর পরিচালক ড. মোহাম্মদ খসরু মিয়া। আরও উপস্থিত ছিলেন আখতারউদ্দিন মাহমুদ, ব্র্যাক ব্যাংকের হেড অব হিউম্যান রিসোর্স, রিশাদ হোসেন, হেড অব ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং, আহমেদ ইমতিয়াজ সোবহান, সিনিয়র ম্যানেজার, ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং, রিটেইল ব্যাংকিং-এর ইয়ং লিডার নভাইরা রহমান, ইয়ং লিডার, অপারেশনস, মিস তাপসী রাবেয়া সুরভী, অ্যাসোসিয়েট ম্যানেজার, ট্যালেন্ট অ্যাকুইজিশন। মিসেস সাদিয়া সুলতানা হৃদি, জব কাউন্সেলর, ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি), এনএসইউ ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে একটি প্রাণবন্ত প্রশ্নোত্তর পর্বেরও আয়োজন করা হয়। এসময় ৩৫০ জনেরও বেশি শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: