Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ডিআইইউ'তে বিশ্বকাপ উন্মাদনায় রম্য বিতর্ক

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০২:২২

ডিআইইউ'তে বিশ্বকাপ উন্মাদনায় রম্য বিতর্ক

ডিআইইউ লাইভ: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) কাতার বিশ্বকাপ ২০২২ উপলক্ষে ‘আমার দলই সেরা দল, কাতার বিশ্বকাপ আমরাই নেব, চিল্লাই বল’ এ স্লোগান কে সামনে রেখে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ ফুটবল রম্য বিতর্ক। আগামী ২৩ নভেম্বর (বুধবার) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ক্যাফেটেরিয়ায় এই রম্য বিতর্ক অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় সভাপতিত্ব করবেন বিতর্কের মডারেটর ও ইংরেজি বিভাগের সহোযোগী অধ্যাপক মিলি রহমান, প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ফজলুল হক পলাশ, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক শর্মিষ্ঠা দাস, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ওমর ফারুক এবং ইংরেজি বিভাগের সহোযোগী অধ্যাপক আনিসুর রহমান।

ইংরেজি বিভাগের আয়োজনে আর্জেন্টিনা এবং ব্রাজিলের পক্ষে বিপক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করতে অংশগ্রহণ করবে ইংরেজি, সিভিল, ফার্মেসী, সমাজবিজ্ঞান, অর্থনীতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

বিতর্কে আর্জেন্টিনা দলের হয়ে অংশগ্রহণ করবেন মাসউদ আহমেদ, বাহারুল ইসলাম, ফাহমিদা আক্তার ইমা, তামান্না সুলতানা, মোহাম্মদ মেহেদী হাসান কাওসার। এবং ব্রাজিলের দলের বিতার্কিক থাকবেন, রেজওয়ানা করিম সারা, সিরাজাম মুনিরা, নীলিমা রহমান, সায়মন আবদুল্লাহ, মেহেদী হাসান।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ