Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গবিতে নতুন সেমিস্টারের ক্লাস শুরু ২৭ নভেম্বর

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ০৯:১৬

গণ বিশ্ববিদ্যালয়

গবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) অক্টোবর-২২ সেশনে নতুন ভর্তিকৃত শিক্ষার্থী ও সকল অনুষদ/ বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী ২৭ নভেম্বর থেকে। বুধবার (১৬ নভেম্বর) রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে এ তথ্য জাননো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণ বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ/বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও সংশ্লিষ্টদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কর্তৃপক্ষের সিদ্ধান্তক্রমে আগামী ২৭/১১/২২ তারিখ রবিবার থেকে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের অক্টোবর-২২ সেশনের ক্লাস শুরু হবে।

এতে আরো বলা হয়, শিক্ষার্থীদের স্ব-স্ব বিভাগের সাথে যোগাযোগ করে রুটিন অনুযায়ী ক্যাম্পাসে এসে ক্লাসে অংশগ্রহণ করার জন্য বলা যাচ্ছে।

এদিকে, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের শিক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা ৩০ নভেম্বর পর্যন্ত চলমান থাকবে বিধায় ঐ অনুষদের ক্লাসের ব্যাপারে সিদ্ধান্ত পরবর্তীতে জানানো হবে বলে জানা যায়।

উল্লেখ্য, গবিতে অক্টোবর-২২ সেশনের পরীক্ষা শুরু হয় গত ৩১ অক্টোবর থেকে। যার তত্ত্বীয় পরীক্ষা শেষ হয় ১২ নভেম্বর। অনেক বিভাগে ব্যবহারিক ও ভাইবা শেষ হলেও কিছু কিছু বিভাগে এখনো চলমান রয়েছে। এর মধ্যেই ২৭ নভেম্বর ক্লাস শুরুর বিজ্ঞপ্তি দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ