Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমআইইউ'তে ফল ২০২২ সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৬:১১

নবীনবরণ অনুষ্ঠান

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) ফল ২০২২ সেমিস্টারে ভর্তি হওয়া নবাগত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস ও এর আগে ১০ অক্টোবর (সোমবার) গুলশান ক্যাম্পাসে পৃথক এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া ও রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বিষয় ভিত্তিক বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনায় অংশ নেন কন্ট্রোলার অব এক্সামিনিশন এ.এইচ.এম. আবু সায়ীদ, ইংরেজি বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আহমেদ মাহবুব-উল-আলম, আইন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মুহাম্মদ আজহারুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মো. মাহবুব আলম, সিএসই বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মুহাম্মাদ রফিকুল ইসলাম, ইইই বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক কে. এম. আকতারুজ্জামান, ইসলামিক স্টাডিস বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান, সেন্টার ফর জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ, লাইব্রেরি ইনচার্জ আসাফ-উদ-দৌলা প্রমুখ।

অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের অতিরিক্ত পরিচালক আবদুল মতিনের স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ফার্মেসি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নারগিস সুলতানা চৌধুরী, এমবিএ কো’অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক মুহাম্মদ মামুন উর রশীদ, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক তাসমিয়া মোসলেহউদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসেইন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নবাগত ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে আগামী চার বছর তাদের বিশ্ববিদ্যালয় জীবন আনন্দদায়ক হবে ও কঠোর অধ্যাবসায়ের মাধ্যমে তারা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে নবাগত ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে আইটি বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ