Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তেলাপোকা মারার ওষুধ খেয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ৭ অক্টোবার ২০২২, ০১:৫৪

শিক্ষার্থীর মৃত্যু

লাইভ প্রতিবেদক: রাজধানীর মধ্যবাড্ডায় মায়ের সঙ্গে অভিমান করে তেলাপোকা মারার ওষুধ খেয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মৃত ওই শিক্ষার্থীর নাম নুসরাত জাহান লারা (২০)। নুসরাত জাহান কানাডিয়ান ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম হুমায়ুন কবির। মধ্যবাড্ডা বাজার রোড এলাকার একটি বাসায় থাকতেন তারা।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বাড্ডা থানার এসআই ফাতেমা সিদ্দিকা সোমা এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, লারা কানাডিয়ান ইউনিভার্সিটিতে বিবিএর প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের সঙ্গে মধ্যবাড্ডা এলাকায় থাকতেন। তার বাবার নাম হুমায়ুন কবির।

এসআই মোছা. সিদ্দিকা সোমা আরও বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে মেয়েটি মোবাইলে আসক্ত ছিল। এ নিয়ে মা বকা দেওয়ায় অভিমানে নিজ কক্ষে গিয়ে তেলাপোকা মারা ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এর আগে, বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ