Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
প্রেমিক আটক...

প্রেমিকের বাসায় গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ৬ অক্টোবার ২০২২, ২০:৪১

প্রেমিক ফিরোজ আলম

গবি লাইভ: ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় প্রেমিকের বাসায় গিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক বিশ্ববিদ্যালয় ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক ফিরোজ আলমকে আটক করেছে পুলিশ।

আত্মহত্যাকারী ওই শিক্ষার্থীর নাম নুসরাত মিম ওরফে কুলসুম। মিম বরিশালের বাবুগঞ্জ থানার দেহেরগতি গ্রামের শাহজাহান তালুকদারের মেয়ে। তিনি সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছিলেন। অপরদিকে আটককৃত ফিরোজ আলম ঢাকার দোহার থানার রাধানগর গ্রামের মো. ওমর আলীর ছেলে। বুধবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফিরোজ বিয়ে করেছে এমন খবর পেয়ে তার বাসায় যায় প্রেমিকা মিম। পরে ফিরোজ তাকে ঘরে রেখেই বারান্দায় স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলতে যান। এ সময় বারান্দার দরজা ঘরের ভেতর থেকে আটকে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে পড়েন মিম। খবর পেয়ে পুলিশ দরজা ভেঙে মিমের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ফিরোজকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মৃত মিমের ভাই বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার দায়ে একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ