Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউআইইউ ও থেরাপ বিডি'র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ২৩:০০

সমঝোতা স্মারক স্বাক্ষর

ইউআইইউ লাইভ: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং থেরাপ (বিডি) লিমিটেড -এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বুধবার ইউআইইউ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউআইইউ'র উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া এবং থেরাপ (বিডি) লিমিটেডের এইচআর এবং ভাইটাল অ্যাসেটসের সম্মানিত পরিচালক মেজর জেনারেল (অব.) মোহাম্মদ শামীম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা চুক্তি অনুযায়ী ইউআইইউ এবং থেরাপ (বিডি) লিমিটেড যৌথভাবে বিভিন্ন প্রোগ্রাম এবং গবেষণা প্রকল্পের ব্যবস্থা করবে। থেরাপ (বিডি) লিমিটেড প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সময় ইন্টার্নশীপ এবং চাকুরির ক্ষেত্রে ইউআইইউ শিক্ষার্থীদের সুযোগ সুবিধা ও অগ্রাধিকার দিবে।

উক্ত অনুষ্ঠানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র পক্ষ থেকে সাবেক উপাচার্য এবং বিওটির উপদেষ্টা প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান, স্কুল অফ সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর ড. রাকিবুল মোস্তফা, কম্পিউটার বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. সালেকুল ইসলাম, রেজিষ্ট্রার ডাঃ জুলফিকার রহমান এবং থেরাপ (বিডি) লিমিটেডের পক্ষ থেকে সফটওয়্যার অপারেশনস পরিচালক মোঃ নজরুল ইসলাম, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং পরিচালক তাহসিন মোহাম্মদ, বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক প্রত্যয় ইকবাল সহ কম্পিউটার বিজ্ঞান বিভাগের শিক্ষক ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ