Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পার্টির নামে ছাত্রীর শ্লীলতাহানি, বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ৯ জুলাই ২০২২, ০৪:২৭

বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেপ্তার

লাইভ প্রতিবেদক: বারবিকিউ পার্টির নামে বাসায় ডেকে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ করেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। এই অভিযোগে পুলিশ অনিমেষ ভট্টাচার্য (৪২) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে। অনিমেষ বেসরকারি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির প্রভাষক। অভিযোগকারী শিক্ষার্থীও একই বিশ্ববিদ্যালয়ের।

শুক্রবার (৮ জুলাই) দুপুরে উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, গতকাল গভীর রাতে উত্তরা-পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর এলাকা থেকে কুমার অনিমেশ ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নাহিদুল হক (২৫) নামে আরও এক শিক্ষার্থী জড়িত আছেন বলেও অভিযোগ রয়েছে।

উত্তরা পশ্চিম থানা পুলিশ জানায়, ছাত্রী তার অভিযোগে বলেছেন, তাকে ৬ জুলাই রাতে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান নাহিদুল। নাহিদুলের বাসার এই পার্টিতে কে কে থাকছেন, তা জানতে চান ছাত্রী। নাহিদুল বলেন, কয়েকজন সহপাঠী ও শিক্ষক অনিমেষ থাকবেন। তখন ছাত্রী বলেন, এত রাতে যাওয়া সম্ভব নয়।

পরে তিনি তার দুই ভাইকে সঙ্গে নিয়ে উত্তরা ১৩ নম্বর সেক্টর এলাকায় নাহিদুলের বাসায় যান। তিনি ভাইদের বলেন, শিক্ষক অনিমেষের সঙ্গে দেখা করেই তিনি চলে আসবেন। এ সময় তিনি তাদের নিচে অপেক্ষা করতে বলেন। নাহিদুলের বাসায় যাওয়ার সঙ্গে সঙ্গে শিক্ষক অনিমেষ দরজা বন্ধ করে শ্লীলতাহানি করেন। ঘটনার পর তিনি সেখান থেকে পালিয়ে আসেন। পরে শিক্ষক অনিমেষ ও নাহিদুল তাকে ফোন করেন। তারা এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন।

ভুক্তভোগী ছাত্রী গতকাল রাতে শিক্ষক অনিমেষ ও শিক্ষার্থী নাহিদুলের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে শিক্ষক অনিমেষকে গ্রেপ্তার করে পুলিশ। নাহিদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ