Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ত্রাণ নিয়ে বন্যার্তের পাশে এনএসইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাব

প্রকাশিত: ৪ জুলাই ২০২২, ০৩:১৬

বন্যার্তের পাশে এনএসইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাব

এনএসইউ লাইভ: সম্প্রতি বন্যায় দেশের উত্তরাঞ্চলের বেশ কয়েকটি উপজেলাসহ সিলেট বিভাগ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। বন্যার প্রাদুর্ভাবে এই সকল অঞ্চলে বসবাসরত মানুষজনের ভিটেমাটি ও কর্মস্থান পরিণত হয়েছে ধ্বংসস্তূপে। এর ফলে মানুষের জীবন ও জীবিকার ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। এই সকল মানুষের প্রতিদিনের বেঁচে থাকার লড়াই ও অন্তহীন দুঃখ কষ্ট কিছুটা লাঘব করার উদ্দেশ্য তাদের পাশে দাঁড়িয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব।

গতকাল (শনিবার) নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ২৫ জন সদস্যের একটি দল সিলেটের সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার রাজপুর গ্রামে ত্রাণ সামগ্রী নিয়ে উপস্থিত হয় এবং তারা ৫০০-টি পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পুরো পরিকল্পনাটি নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক, এবং সাবেক ও বর্তমান ছাত্র - ছাত্রীদের সহযোগিতায় সম্ভব হয়েছে।

নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব যেমন ছিল অতীতে, যেমন আছে আজ, ঠিক তেমন ভাবেই সেবা দিয়েই যাবে ভবিষ্যতে। এই এক দৃঢ় প্রত্যয় ক্লাবটি তার মূলে গেঁথে রেখেছে। এই কার্যক্রম চলাকালীন ক্লাবটির বর্তমান সভাপতি আহমেদ তাহমিদ জামান বলেন "কোনো ভাবেই এই বন্যা বন্ধ করা সম্ভব নয়, প্রতিবছরই আমাদের এই দুর্যোগের সাথে সামনাসামনি এক যুদ্ধ করতে হয়। আর এই সময়ে যেটা সবথেকে বেশি প্রয়োজন তা হলো, মনোবল না হারিয়ে আমাদের যার যা আছে, যা একটু বেশি আছে তা বিতরণ করে এই দুর্যোগের কবলে পড়া মানুষের পাশে এসে দাঁড়ানো।"

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ