teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

রাজধানীতে এসি বিস্ফোরণে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

Md Akramuzzaman | প্রকাশিত: ১৯ জুন ২০২২ ২১:২৯

প্রকাশিত: ১৯ জুন ২০২২ ২১:২৯

ছবি: সংগৃহীত

লাইভ প্রতিবেদক: রাজধানীর গুলশানের নিকেতন এলাকার একটি ভবনে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাসরুর আহমেদ (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত মাসরুর রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিভাগে পড়তেন।

রোববার (১৯ জুন) গুলশানের নিকেতনে ‘ইসলাম ম্যানসন’-এর ছয় তলায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সদস্যরা অচেতন অবস্থায় মাসরুরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে গেলে সকাল সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মাসরুরের গ্রামের বাড়ি বগুড়ায়। তাঁর বাবার নাম আব্দুল্লাহ আল নাকি। নিকেতনের ৩ নম্বর সড়কের ১২৯ নম্বর বাসায় বোনের বাড়িতে থাকতেন তিনি। এখানে থেকেই পড়াশোনা করতেন।

তেজগাঁওয় ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার দেওয়ান মো. রাজিব জানান, সকালের দিকে সংবাদে নিকেতনের ‘ইসলাম ম্যানসনে’ ছয় তলায় গিয়ে অচেতন অবস্থায় রায়হানকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, বাসার ভেতরে ওই যুবক একাই ছিলেন। প্রচণ্ড ধোয়া ছিল, অগ্নিকাণ্ডে এসি পুড়ে গেছে। হতে পারে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে রায়হানের শরীরে তেমন দগ্ধের চিহ্ন ছিল না। প্রচন্ড ধোঁয়ার কারণে তিনি অচেতন হয়ে পড়েন।

এ বিষয়ে গুলশান থানার ওসি আবুল হাসান জানান, ওই ৬ তলায় এসি বিস্ফোরণের কারণে এক যুবকের মৃত্যু হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: