Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কিউএস ওয়ার্ল্ড র‌্যাংকিংয়ে এনএসইউ'র ধারাবাহিক সাফল্য

প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৫:৩৬

নর্থ সাউথ ইউনিভার্সিটি

এনএসইউ লাইভ: বেসরকারী বিশ্ববিদ্যালয়সমূহের মাঝে র‌্যাংকিং এ প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএইউ) আবারও কিউএস ওয়ার্ল্ড ইউনিভার্সিটি র‌্যাংকিংয়ে বিশেষ স্থান করে নিয়েছে।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত কিউএস ওয়ার্ল্ড ইউনিভার্সিটি র‌্যাংকিং ২০২৩ এ সারা বিশ্বের বিশ্ববিদ্যালয়সমূহের মধ্যে ১০০১-১২০০ এর মধ্যে স্থান করে নিয়েছে এনএসইউ। এর মধ্যে দিয়ে এনএসইউ গর্বের সাথে বেসরকারী বিশ্ববিদ্যালয়সমূহের মাঝে র‌্যাংকিং এ প্রথম স্থান নিজেদের দখলে করে রাখলো।

বাংলাদেশে কিউএস এশিয়া র‍্যাঙ্কিংয়ে সবচেয়ে উল্লেখযোগ্য উন্নতি করেছে এনএসইউ। বিশ্ববিদ্যালয়টি গত ৩ বছরে র‌্যাঙ্কিংয়ে ১৩৫ ধাপ এগিয়েছে। একই সাথে প্রতি বছর নতুন নতুন বিশ্ববিদ্যালয় এই প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হচ্ছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, এর আগে গত বছর এনএসইউ টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ের জন্য যোগ্যতা অর্জন করেছি। চলতি বছরে আবেদন জমা দেওয়া হয়েছে। আমরা ৪ মাসের মধ্যে আমাদের অবস্থান জানতে পারব। ফলাফল যাই হোক না কেন, এনএসইউ অবিচল থাকবে। এনএসইউসহ দেশের অন্য সব বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ে উন্নতি কামনা করছি।

কিউএস ওয়ার্ল্ড ইউনিভার্সিটি র‌্যাংকিং ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্যের জন্য ক্লিক করুনঃ https://www.topuniversities.com/university-rankings/world-university-rankings/2023

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ