Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাফ দিয়ে নয়, ভবন থেকে পড়ে ইউএপি ছাত্রের মৃত্যু (ভিডিও)

প্রকাশিত: ২৩ মে ২০২২, ০১:৫০

শিক্ষার্থী ইমাম হোসেন

ইউএপি লাইভ: রাজধানীর গ্রিনরোডের এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির শিক্ষার্থী ইমাম হোসেনের মৃত্যুর বিষয়ে নতুন তথ্য জানা গেছে। বিশ্ববিদ্যালয়ের ওই দিনের সিসিটিভি ফুটেজ প্রকাশ হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টা বেজে ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের সাততলার সিসি টিভি ফুটেজে দেখা যায়, সেখানকার বারান্দার রেলিং-এর উপর উঠে বসার জন্য চেষ্টা করছেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ইমাম হোসেন।

প্রথমে তিনি রেলিং-এর পাশে থাকা একটি চেয়ারের উপরে পা দিয়ে রেলিংয়ে বসার চেষ্টা করছেন। এরই ৬-৮ সেকেন্ড পর রেলিং-এর উপর বসার পর স্লিপ করে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যাচ্ছে তিনি। এসময় বাঁচার জন্য শেষ চেষ্টাও করতে দেখা যায় তাকে। কিন্তু তার এই চেষ্টায় ব্যর্থ হয়ে সাততলা থেকে নিচে পড়ে যান তিনি।

এরপর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জান গেছে, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন ইমাম হোসেন। ঘটনার দিন সকালে তার ৩য় বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল। মৃত ইমাম হোসেনের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। বাবার নাম আক্তার হোসেন। তিনি ৯৮নং পূর্ব রাজাবাজারে একটি মেসে কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে বসবাস করতেন।

ভিডিও: https://drive.google.com/file/d/1tFmePFxWaVnfEMB6TFSmYP0wIh6oeZBU/view?usp=sharing

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ