Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে থাকতেন ওই প্রেমিকযুগল

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বিশ্ববিদ্যালয় ছাত্রী

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ২১:০৮

 প্রেমিকের বাড়িতে বিশ্ববিদ্যালয় ছাত্রী

লাইভ প্রতিবেদক: স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর একসঙ্গে থাকার পর বিয়ে না করায় বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী এলাকার বকুল ভিলা নামের একটি বাড়িতে অবস্থান নিয়েছে রাজধানীর উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে তিনি ওই বাড়িতে অবস্থান করছেন।

জানা গেছে, অভিযুক্ত প্রেমিক মাহমুদুল হাসান উপজেলার চান্দখালীর কাঠপট্টি গ্রামের বাসিন্দা ও রাজধানীর ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) সিভিল প্রকৌশল বিভাগের শিক্ষার্থী।

অবস্থান নেওয়া ওই ছাত্রী জানান, চান্দখালীর কাঠপট্টি এলাকার বকুল ভিলার মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকায় তার পরিচয় হয়। মাহমুদুল উত্তরায় থাকতেন। প্রেমের সম্পর্কের তিন বছর পর মাহমুদুলকে বিয়ের জন্য বলেন তরুণী। মাহমুদুল নানা অজুহাতে তরুণীকে এড়িয়ে চলতে শুরু করেন। তাদের মধ্যে একসময় প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ঢাকার বিভিন্ন বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থাকতেন তারা। তখন বিয়ের প্রলোভন দেখালেও বর্তমানে বিয়েতে রাজি না থাকায় যোগাযোগ বন্ধ করে দেন মাহমুদুল। তাই বিয়ের দাবিতে তিনি বরগুনায় মাহমুদুলে বাড়িতে এসেছেন।

এ বিষয়ে জানতে চাইলে চান্দখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন আর রশিদ সোনা মোল্লা জানান, বিষয়টি সামাজিকভাবে মীমাংসার চেষ্টা করা হচ্ছে। কিন্তু মাহমুদুল ও তার পরিবারের কাউকে না পাওয়ায় কিছুই করা যাচ্ছে না। রাতে অসহায় মেয়েটির থাকার ব্যবস্থা করেছেন তিনি।

এবিষয়ে বরগুনার বেতাগী থানার ওসি শাহ আলম মোল্লা জানান, বিষয়টি মৌখিকভাবে ওই বিশ্ববিদ্যালয় ছাত্রী আমাদের জানিয়েছেন। প্রাথমিকভাবে মাহমুদুলের বাড়িতে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ