Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিজের গায়ে হলুদে বাইক চালিয়ে ভাইরাল বিশ্ববিদ্যালয় ছাত্রী!

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২০, ১৯:৪৩

লাইভ প্রতিবেদক : নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে বাইক চালিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছেণ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রী ফারহানা আফরোজ। দলবল নিয়ে তিনি নিজেই বাইক চালিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হয়েছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, গায়ে হলুদের সাজে এক নারী মোটরবাইক চালাচ্ছেন। তার পিছনে একই রঙের পাঞ্জাবি পরিহিত একদল যুবক। শহরের রাস্তায় মোটর শোভাযাত্রা। যশোরের মেয়ে ফারহানা গত ১৩ আগস্ট নিজের গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি তোলার পোজ দিতে গিয়েই এমন ব্যতিক্রমী আয়োজন করেন। ১৪ আগস্ট পাবনার কাশিনাথপুরের বাসিন্দা হাসনাইন রাফির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যশোর শহরের সার্কিট হাউজ এলাকার বাসিন্দা বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফারহানা আফরোজ। টেক্সটাইল ইঞ্জিনিয়ার হাসনাইন রাফি ঢাকার গাজীপুরে কর্মরত আছেন।

ফারহানা আফরোজ বলেন, ঢাকাতে বাইক চালিয়ে নারীদের গায়ে হলুদের এন্ট্রি (ছবি তোলার পোজ) দেওয়া কমন ব্যাপার। আমি যেহেতু বাইক চালাতে পারি, তাই ভাবলাম গায়ে হলুদের দিন পার্লার থেকে বেরিয়ে বাইকেই এন্ট্রি দিবো। সেই হিসেবে বাইকেই এন্ট্রি দিলাম। ভিডিও ধারণ, ছবি তোলা হলো। শহর ঘুরলাম। সাথে ছিল বন্ধু, বান্ধব, স্বজনরা। তাদের গায়েও একই রঙের পাঞ্জাবি ছিল। যশোরের প্রেক্ষাপটে ব্যতিক্রমী ছিল। মূলত ব্যতিক্রমী কিছু করার ভাবনা থেকেই এমন আয়োজন করেছি। ’

ফারহানা আফরোজের বাড়ি যশোর সার্কিট হাউজের সামনে। যশোর সরকারি বালিকা বিদ্যালয় থেকে ২০১১ সালে এসএসসি ও ২০১৩ সালে যশোর আব্দুর রাজ্জাক কলেজ থেকে এইচএসসি পাস করেন। এখন তিনি ডেফোডিল ইউনিভার্সিটি থেকে এইচআর’এ এমবিএ করছেন।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ