Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কবর থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উত্তোলন

প্রকাশিত: ৭ আগষ্ট ২০১৮, ০৮:৪২

নেত্রকোনা লাইভ : মৃত্যুর তিন মাস পর কবর থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রের নাম সাইফুল্লাহ্ তালুকদার মহসিন। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের কুমুরুড়া গ্রামের পারবারিক কবরস্থান থেকে তার লাশ উঠানো হয়।

পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, উপজেলার বলাইশিমুল ইউনিয়নের চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিকের ছেলে সাইফুল্লাহ্ তালুকদার মহসিন (২৩) ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএর তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন। এ অবস্থায় গত ২৩ এপ্রিল দিবাগত গভীর রাতে সাইফুল্লাহ্ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ছাত্রাবাসের ছাদ থেকে পড়ে গিয়ে মারা যান বলে তার অভিভাবককে জানানো হয়। পরে খবর পেয়ে পরদিন সকালে (২৪ এপ্রিল) আলী আকবর তালুকদার মল্লিক সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার ছেলে সাইফুল্লাহর লাশ দেখতে পান। এক পর্যায়ে এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে তার বাবা গত ৭ জুন আদালতে একটি মামলা করেন।

এরই প্রেক্ষিতে আদালতের নির্দেশে রোববার (০৫ আগস্ট) ম্যাজিষ্ট্রেট জাহিদ বিন কাশেমের উপস্থিতিতে সাইফুল্লাহর লাশ কবর থেকে উঠানো হয়। এ সময় অন্যদের মধ্যে সিআইডির পরিদর্শক মিজানুর রহমান, কেন্দুয়া থানার এসআই দেলোয়ার হুসেন ও সাইফুল্লাহর বাবা ইউপি চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ