Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সার্টিফিকেট দিলেন মৌসুমী

প্রকাশিত: ১৫ মে ২০১৮, ১৮:১৭

শোবিজ লাইভ : বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে অনুপ্রেরণা যোগাতে উপস্থিত হয়েছিলেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এসময় তারা শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন। রাজধানীর শেওড়াপাড়ায় অবস্থিত গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে সম্প্রতি ওমর সানী ও মৌসুমী শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। বিশ্ববিদ্যালয়টির ফিল্ম টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া ডিপার্টমেন্টের কোর্স ডিরেক্টর চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজুর আমন্ত্রণে হাজির হয়েছিলেন তারা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ‘সার্টিফিকেট কোর্স ইন অ্যাক্টিং’-এর শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়। এ প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘আমি মনে করি, আমি একজন পূর্ণাঙ্গ অভিনেতা নই, এখনও অভিনয় শিখছি। হয়তো কোনো একদিন এ বিশ্ববিদ্যালয়ে অভিনয়ের ক্লাসে আমিও হঠাৎ চলে আসব।

আমার ছেলে ফারদিনকে আমি ভালোবেসেই এ মাধ্যমে পড়াশোনা করাচ্ছি। বিশ্ববিদ্যালয়টি আগামী দিনের সংস্কৃতি অঙ্গনে মেধাবী এবং যোগ্য অভিনয় শিল্পী গড়ে তোলার যে চেষ্টা তা সত্যিই প্রশংসনীয়।’ মৌসুমী বলেন, ‘নিত্যনতুন চর্চার মধ্য দিয়ে নিজেকে আগামী দিনের জন্য গড়ে তুলতে হয়। এ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা সেটা সঠিকভাবেই করতে পারবেন বলে আমার বিশ্বাস।’

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ