Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাক্স সুপারস্টারে ২য় রানারআপ এআইইউবির ছাত্রী

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ১৯:৫৭

শোবিজ লাইভ : লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। তিনি পড়াশোনা করছেন রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (এআইইউবি) বিশ্ববিদ্যালয়ে। ইংরেজি বিষয় নিয়ে অনার্সে পড়ছেন তিনি।

ছোটবেলা থেকেই মগ্ন ছিলেন নাচে। মেয়ের আগ্রহও বাবা-মাকে অনেক বাড়তি সাহস যোগাতে শুরু করে একসময়। এরপর তাকে ভর্তি করিয়ে দেওয়া হলো ভারতেশ্বরী হোমসে। সেখানেই নাচের হাতেখড়ি। কলেজের গণ্ডি পেরিয়ে পা রাখলেন বিশ্ববিদ্যালয়ে। এরপর ‘ম্যাঙ্গোলী চ্যানেল আই সেরা নাচিয়ে’ সিজন থ্রি ২০১৬ তে অংশ নেন তিনি। তবে সেরা দশ থেকেই তাকে বিদায় নিতে হলো। কিন্তু এখানেই দমে যাননি। ২০১৬ সালেই গ্রামীণ ফোনের পরপর তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। তার অভিনীত ধারাবাহিক নাটক ‘মায়া’ বর্তমানে এনটিভিতে প্রচার হচ্ছে। পরিচালনা করেছেন ফেরদৌস হাসান রানা।

এছাড়া রোকেয়া প্রাচীর পরিচালনায় একটি টেলিফিল্মেও অভিনয় করেছেন। সেটি খুব শিগগিরই চ্যানেল আইতে প্রচার হবে। আর প্রাণের একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন। সেখানে তার সহ-শিল্পী চিত্রনায়ক রিয়াজ। তবে সম্প্রতি আদনান আল রাজিবের পরিচালনায় ভাটিকার একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। যা কিছুদিনের মধ্যেই টিভি চ্যানেলগুলোতে প্রচার শুরু হবে।

আগে থেকেই শোবিজাঙ্গনে পা রাখা ওই সুন্দরী ছাত্রী এবার লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছেন। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন তিন লাখ টাকা।

এবার লাক্স চ্যানেল আই সুপাস্টারের মুকুট পরেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মিম মানতাশা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। এছাড়া প্রথম রানারআপ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী সারওয়াত আজাদ বৃষ্টি।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ