Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাবার কাছে টাকা না পেয়ে প্রাণ দিলেন ছাত্রলীগ নেতা!

প্রকাশিত: ৫ এপ্রিল ২০১৮, ০৬:১৩

নেত্রকোনা লাইভ : বাবার কাছে টাকা না পেয়ে প্রাণ দিয়েছেন ছাত্রলীগ নেতা। তিনি সাউথইষ্ট ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকায় বুধবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের অপ্যায়ন বিষয়ক সম্পাদক আদনান খান (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মদন উপজেলার নায়েকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাদরুজ্জামান খান মানিকের ছেলে।

জানা গেছে, ছাত্রলীগ নেতা আদনান খান জেলা শহরের সাতপাই কালীবাড়ি এলাকায় নিজেদের বাসায় থাকতেন। বুধবার সন্ধ্যে সাতটার দিকে বাসার ভিতর গলায় ফাঁসিতে ঝুলেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ও ছাত্রলীগ নেতা কর্মীরা তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে- বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে সে অভিমান করে আত্মহত্যা করেছিলেন। আবেদনের প্রেক্ষিতে পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছে।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন ছাত্রলীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। স্বজনের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য দিয়ে দেয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ