Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ড্যাফেডিল ইউনিভার্সিটির ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ

প্রকাশিত: ১৫ ডিসেম্বার ২০১৭, ২০:০১

লাইভ প্রতিবেদক : আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রদের সাথে বহিরাগতদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে একটি ফাষ্ট ফুড দোকানে ওই ইউনিভার্সিটির ছাত্রের সঙ্গে এক বহিরাগত যুবকের তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবক আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় গিয়ে তার বন্ধুদের বললে ১০ থেকে ১২টি মোটরসাইকেল নিয়ে ওই বহিরাগত যুবক শিক্ষার্থীদের উপর হামলা চালায়।

এসময় বহিরাগতরা ড্যাফোডিল ইউনিভার্সিটির সামনে প্রায় সাত রাউন্ড গুলি ছুঁড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে। পরে ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্ররা একজোট হয়ে তাদের ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। এসময় একটি ফাষ্ট ফুডের দোকান ও চেয়ার টেবিল ভাঙচুর করা হয়।

পরে ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্ররা ক্যাম্পাসের সামনের রাস্তায় টায়ার জ্বালিয়ে আগুন দিয়ে বিক্ষোভ করে। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় আশুলিয়ার পাড়াগ্রাম ও টঙ্গাবাড়ি এলাকায় অভিযুক্তদের ধরতে রাতভর পুলিশ তল্লাশী চালানো হয়েছে।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ