Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গুগলে ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রীকে সবচেয়ে বেশি সার্চ!

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০১৭, ০৭:৩৯

শোবিজ লাইভ : বাংলাদেশ থেকে গুগল সার্চে চলতি বছরে শীর্ষ হয়েছেন ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী। ওই তালিকায় তিনি টপকে গেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান, চিত্রনায়িকা বুবলী এমনকি মিস বাংলাদেশের মুকুট খোয়ানো এভ্রিলকে। নায়িকা ও মডেলদের টপকে যাওয়া ওই ছাত্রী নিজেও একজন মডেল। তিনি হলেন জনপ্রিয় মডেল অভিনেত্রী সাবিলা নূর।

গুগলে প্রকাশ হওয়া তথ্যমতে, ২০১৭ সালে বাংলাদেশ থেকে সাবিলা নূরকে গুগলে সার্চ করে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে। খবরটি এরইমধ্যে জেনেছেন সাবিলা নূর।

এই তালিকায় বাংলাদেশি শোবিজের আরও চারজন তারকা রয়েছেন। গুগলে খোঁজার তালিকায় চতুর্থ অবস্থানে রয়েছেন শাকিব খান, পঞ্চম স্থানে মোশাররফ করিম, ষষ্ঠস্থানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল আর নবম স্থানে রয়েছেন অভিনেত্রী শবনম বুবলী।

এছাড়া দ্বিতীয় অবস্থানে আছেন পর্নোতারকা মিয়া খলিফা, তৃতীয় অবস্থানে পেসার তাসকিন আহমেদ, সপ্তম স্থানে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, অষ্টম স্থানে ইউটিউবার তৌহিদ আফ্রিদি, দশম কণ্ঠশিল্পী আতিফ আসলাম।

বুধবার বিকেলে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল দুই মিনিটের ভিডিওর মাধ্যমে এমন তথ্য প্রকাশ করেছে।

উল্লেখ্য, সাবিলা নূর ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন। শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। সাবিলা বুলবুল ললিতা কলা একাডেমি থেকে নাচ শিখেছেন। বর্তমানে তিনি ব্র্যাক ইউনিভার্সিটিতে ইংরেজি নিয়ে পড়াশোনা করছেন। সাবিলা ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। সাবিলা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ