Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিলেটে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ০৮:৪৫

সিলেট লাইভ : গোলাপগঞ্জে ৬দিন থেকে নিখোঁজ রয়েছেন লিডিং ইউনিভার্সিটি এক ছাত্র। সোমবার ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের ঘটনার পর তার পরিবার-পরিজন রয়েছেন চরম উদ্বেগ-উৎকণ্ঠায়।

জানা যায়, উপজেলার ২৩/সি ফুলবাড়ী পূর্বপাড়া এলাকার মাওলানা আলতাফ হোসেনের ছেলে সিলেট লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী আবু তায়্যিব মো. সাঈম (২৭) সিলেটের তার এক বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হন। ওই রাতে বাড়িতে আসবেনা বলে তিনি ফোনে তার মাকে জানান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

নিখোঁজ সাঈমের মামা মো. মাসুদ আহমদ জানান, আবু তায়্যিব মো. সাঈম সিলেট লিডিং ইউনিভার্সিটিতে এমবিএ ১ম বর্ষের শিক্ষার্থী। গত ৬দিন থেকে তার কোন সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা রয়েছেন উদ্বেগ-উৎকণ্ঠায়। পরিবারের লোকজন তার আত্মীয়-স্বজন সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান না পাওয়ায় তার মা শাহানা আক্তার ৯ ডিসেম্বর গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) জানান, এ বিষয়ে নিখোঁজ সাঈমের মা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তার মোবাইলের সূত্র ধরে সন্ধানের চেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ