Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এশিয়ান ইউনিভার্সিটির বর্ণাঢ্য সমাবর্তনে শিক্ষামন্ত্রী

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০১৭, ০৯:২৯

লাইভ প্রতিবেদক : শিক্ষা সম্প্রসারণের সাথে সাথে শিক্ষার মান সমুন্নত রাখতে হবে। তাহলেই যোগ্য গ্রাজুয়েট তৈরি করা সম্ভব। উচ্চ শিক্ষা লাভকারী নতুন প্রজন্মের গ্রাজুয়েটবৃন্দ দেশ ও জাতির ভবিষ্যৎ গড়ে তোলার জন্য গুরুত্বপূর্ণ শক্তি। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ রোববার (১০ ডিসেম্বর) এশিয়ান ইউনিভার্সিটি অভ্ বাংলাদেশের ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানে এসব কথা বলেন। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সমাবর্তন বক্তা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান।

নতুন প্রজন্মকে আধুনিক বাংলাদেশের নির্মাতা হিসেবে উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, সমাজে ইতিবাচক পরিবর্তন আনার জন্য তাদেও মেধা ও প্রজ্ঞাকে কাজে লাগাতে হবে। তাদেরকে দায়িত্বশীল দেশপ্রেমিক নাগরিক হিসেবে বিজ্ঞান-প্রযুক্তিতে দক্ষ, সৎ এবং নৈতিক মূল্যবোধসম্পন্ন পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। জ্ঞান ও মেধার প্রয়োগে সৃজনশীল হওয়ার জন্য তিনি তাদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে এশিয়ান ইউনিভার্সিটি অভ্ বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. জাফার সাদেক, ভিসি ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এবং প্রো-ভিসি প্রফেসর ড. এনামুল হক খান বক্তব্য রাখেন।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ