ঈদে সুবিধাবঞ্চিতদের পাশে এনএসইউ সােশ্যাল সার্ভিসেস ক্লাব


Published: 2021-05-13 12:26:39 BdST, Updated: 2021-06-13 22:45:02 BdST

এনএসইউ লাইভ: বর্তমান সময়ে সারা বিশ্বে নিঃসন্দেহে 'কোভিড-১৯' সবচেয়ে বড় একটি সংকট। এই কঠিন সময়ে সবচেয়ে বেশি যারা সমস্যা জর্জরিত তাঁরা হলেন দরিদ্র শ্রেণীর মানুষেরা। তাদের মলিন মুখে হাসি নেই; রয়েছে শুধু অনিশ্চয়তার ছাপ।

নর্থসাউথ ইউনিভার্সিটি সােশ্যাল সার্ভিসেস ক্লাব সুদীর্ঘ ২৪ বছর ধরে ধারাবাহিকভাবে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। বর্তমানে আমাদের দেশে এই সংকটময় সময়ে, নর্থ সাউথ ইউনিভার্সিটি সােশ্যাল সার্ভিসেস ক্লাব সমাজের এই সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে আরও একবার এগিয়ে আসছে। নিজেদের সর্বোচ্চটি দিয়ে তাঁদের সহযােগিতা করবার জন্যে "প্রত্যাশা" শিরােনামে ক্যাম্পেইন পালন করেছে। এই ক্লাবটি চেষ্টা করেছে যেন সুবিধাবঞ্চিত মানুষগুলাের ঈদের প্রত্যাশা যেন পূরণ হয়।

"প্রত্যাশা" শিরােনামের এই ক্যাম্পেইনটিতে দেশের বিভিন্ন জেলার সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে প্রয়ােজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও বর্তমান অবস্থা বিবেচনা করে এই মহামারীতে দরিদ্র মানুষ যাতে নিরাপদে থাকতে পারে তাই প্রয়ােজনীয় স্বাস্থ্য সামগ্রী সরবরাহ করা হয়েছে।

ঈদ উপহার প্রদানের সময় প্রয়ােজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলা হয়েছে। ঈদ উপহার প্রদানের সময় নর্থসাউথ ইউনিভার্সিটি সােশ্যাল সার্ভিসেস ক্লাবের সভাপতি আহামেদ তাহমিদ জামান সহ ক্লাবের আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ আয়ােজন নিয়ে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, "এই কঠিন সময়ে সুবিধাবঞ্চিত মানুষদের ঈদকেন্দ্রীক প্রত্যাশা পূরণের জন্যেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।"

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।