বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু, নানা রহস্য


Published: 2021-05-10 11:38:52 BdST, Updated: 2021-06-13 22:28:24 BdST

লাইভ প্রতিবেদক: বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু নিয়ে তোলপাড় গোটা এলাকা। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মালিহা ফরিদী সারা (২০) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরপর থেকেই এলাকায় নানা গুঞ্জন ও রহস্যের দানা বেধেছে।

রবিবার (৯ মে) দুপুরে সারা’র মরদেহ উদ্ধার করে শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সারা বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকার তিন নম্বর লেনের একটি ভবনের দু'তলার ফ্ল্যাটে ভাড়া থেকে ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজে লেখাপড়া করতেন। সারা ওই ভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মো. তানভীর রাফি নামে এক চাকরিজীবী যুবকের সঙ্গে সম্পর্ক ছিল সারার। বাড়িওলার কাছে জমা দেয়া ভাড়াটিয়ার তথ্য ফরমে মো. তানভীর রাফি নামে এক ব্যক্তিকে স্বামী হিসেবে উল্লেখ করেছিলেন তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, শনিবার রাতে সারা তার বাসার সামনে পড়ে কাতরাচ্ছিলেন। এসময় স্থানীয়রা বিষয়টি টের পেলে তার পরিবারকে খবর দেয়। পরে সারাকে উদ্ধার করে মেডিক্যালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ২টার দিকে তার মৃত্যু হয়।

রবিবার দুপুরে খবর পেয়ে মেডিক্যাল থেকে সারা’র মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। সারা’র গলায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। তবে সে হত্যাকাণ্ডের শিকার হয়েছে নাকি আত্মহত্যা করেছে তা ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।