প্রেমিকার বাড়িতে গিয়ে বিশ্ববিদ্যালয়ছাত্রের আত্মহত্যা


Published: 2021-04-25 13:20:26 BdST, Updated: 2021-05-08 05:10:51 BdST

লাইভ প্রতিবেদক: বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে গিয়ে বিষ পান করে আসাদুজ্জামান জলিল (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসে বিষপান করেন। বিকালে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই ফজর আলী।

আসাদুজ্জামান জলিল রংপুর জেলার পীরগঞ্জ থানার মির্জাপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। তিনি ড্যাফোডিল ইউনিভার্সিটির সিএসসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, এক তরুণীর সাথে প্রেম সর্ম্পক ছিল জলিলের। শনিবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অবস্থিত প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসেছিলেন জলিল। পরে তরুণীর পরিবারের কাছ থেকে অসঙ্গতপূর্ণ আচরণ পেয়ে জলিল হাতে থাকা বিষ পান করেন।

এ সময় স্থানীয়রা উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই ফজর আলী জানান, বিষয়টি প্রেম সংক্রান্ত ঘটনা। আমরা গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।