আপনার ছোট্ট একটি সাহায্য পারে সাগরের জীবনকে উজ্জীবিত করতেব্রেইন টিউমারে আক্রান্ত বিশ্ববিদ্যালয় ছাত্র সাগর'কে বাঁচাতে এগিয়ে আসুন


Published: 2020-09-21 16:11:05 BdST, Updated: 2020-10-20 06:06:27 BdST

মনিরুল ইসলামঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য
একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না
আমরা কি পারি না সাগরকে আামাদের মাঝে ফরিয়ে আনতে?

দেশের জন্য বড় কিছু করবে এই স্বপ্ন নিয়ে মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করে আমাদের বন্ধু নূর মোহাম্মদ সাগর। ময়মনসিংহ জিলা স্কুল ২০১৩ ব্যাচ এর দিবা শাখার ও রয়েল মিডিয়া কলেজ ২০১৫ ছাত্র ছিলো। বর্তমানে সিলেট লিডিং ইউনিভার্সিটিতে সি.এস.ই বিভাগের ৪র্থ বর্ষে অধ্যায়নরত আছে।

পেসক্রিপশন

 

সদা হাসিখুশি ছেলেটি, আজ কাউকে চিনতে পারছে না এমনকি নিজের পিতামাতাকেও। যে ছেলে ক্লাস পরীক্ষায় থাকার কথা সে ছেলে এত মরণব্যাধী ব্রেইন টিউমার সাথের লড়াই করছে।

মেডিকেল রিপোর্ট

 

২০১৮ সালে তার প্রথম ব্রেইন টিউমার ধরা পরে সাগরের এবং ইন্ডিয়ার ব্যাঙ্গালোরে অপারেশন সম্পন্ন হয়েছিলো। কিস্তু ২০১৯ সালের শেষে এসে, দ্বিতীয়বারের মতো ব্রেইন টিউমার ধরা পরেছে।বর্তমানে তার অবস্থা খুবই আশংকাজনক।

আমাদের দেশের চিকিৎসক পরামর্শ দেন, উন্নত চিকিৎসার জন্য যেন,খুবই দ্রুত তাকে ইন্ডিয়াতে আবার নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রথমবারের চিকিৎসা বাবদ তার পরিবারের বিপুল পরিমাণ অর্থ খরচ হয়। এ অবস্থায়, তার পরিবারের পক্ষে তার চিকিৎসা চালিয়ে নেয়া খুবই কষ্টসাধ্য হয়ে যাচ্ছে এবং যত দ্রুত সম্ভব তার চিকিৎসার জন্য তাকে ইন্ডিয়া নিয়ে যাওয়া পরামর্শ দেয় চিকিৎসক । তার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন।

পেসক্রিপশন

 

যে সময়টাতে তার মনোযোগ দিয়ে ক্লাস করার কথা,বন্ধু বান্ধবীদের সাথে আড্ডা দেয়ার কথা,নিজের লক্ষ্য পূরণ করার কথা কিন্তু সে সময় ভাগ্যের কঠিন বাস্তবতার সাথে লড়াই করে বেচে থাকার আপ্রাণ প্রচেষ্টা চালাচ্ছে সাগর।

এক্স-রে রিপোর্ট

 

আমরা কি পারি না সাগরকে সুন্দর পৃথিবীতে বাঁচিয়ে রেখে তার স্বপ্ন পূরণ করতে? সাগরের বেশি কিছু চাওয়ার না শুধু চায় মা- বাবাকে নিয়ে পৃথিবীতে বেচে থাকতে এবং দেশের উন্নতি করতে।আমরা কি পারি না তার এ আশাটি পূরণ করার একটু সাথী হতে? আমাদের সম্মিলিত প্রচেষ্টাই পারে সাগরকে আমাদের মাঝে ফিরিয়ে আনতে। তারই প্রচেষ্টায় এগিয়ে এসেছে তার স্কুল কলেজের বন্ধু বান্ধবরা।

আবেদন পত্র

 

এর মাঝে ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক শামীম সি আই পি (সভাপতি, চেম্বার অব কমার্স) সহ ময়মনসিংহের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সাগরের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।

সার্বিকভাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এস.এস.সি ২০১৩ ব্যচের সাগরের সকল বন্ধু।

সাহায্য পাঠাতে অনুগ্রহ করে যোগাযোগের ঠিকানাঃ

বিকাশ নাম্বারঃ
01770450765 (অয়ন)
রকেট নাম্বারঃ
01973994555-1 (সোহাগ)
নগদ নাম্বারঃ
01776054352 (সাজ)

ব্যাংক অ্যাকাউন্ট-
সাগরের বাবা-মোঃ হুমায়ুন কবির তারা
সঞ্চয়ী হিসাব নংঃ 11101111715
উত্তরা ব্যাংক
ময়মনসিংহ ব্রাঞ্চ, ছোট বাজার।
যেকোন প্রয়োজনে যোগাযোগ করুনঃ
সাগরের বাবা মো: হুমায়ুন কবির তারা
মোবাইলঃ 01711233901।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।