নর্থসাউথ ভার্সিটি ছাত্রের শরীরে করোনা উপসর্গ, বাসা লকডাউন


Published: 2020-03-31 13:35:02 BdST, Updated: 2020-06-03 19:50:05 BdST

পিরোজপুর লাইভ : নর্থ সাউথ ইউনির্ভাসিটিতে প্রথম বর্ষে পড়াশোনা করেন মোঃ সিক্ত। গত ১৬ মার্চ ঢাকা থেকে পিরোজপুরের কাউখালীতে নিজ বাসায় যান। গত ২৭ মার্চ তার জ্বর জ্বর ও কাঁশি অনুভব করলে পরদিন কাউখালী হাসপাতালে তার বাবা চিকিৎসার জন্য যান। ওই ছাত্রের শরীরে করোনা উপসর্গ রয়েছে এমন সন্দেহে স্থানীয় প্রশাসন নড়েচরে বসে।

এদিকে সোমবার সকালে নর্থসাউথ ইউনিভার্সিটির ওই ছাত্রের বাসায় উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা গিয়ে তার মা শিল্পী বেগমের সাথে ছেলের অসুস্থতার কথা শুনে বাসায় লাল পতাকা টানিয়ে দেন। একইসঙ্গে বাসার ভিতরে ও বাইরে কোন লোক আসা যাওয়া বন্ধ রাখার নিদের্শ প্রদান করেন।

এ ব্যাপারে পিরোজপুর জেলা সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকি জানান, বিষয়টি তিনি অবগত হয়েছেন এবং আইসিডিআরএ যোগাযোগ করা হয়েছে আতংকিত হওয়ার কিছু নেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কাউখালী থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান করোনা সন্ধেহে ওই বাসাটিকে লকডাউন করা হয়েছে এবং বাসায় থাকা ৪ জনকেই হোম কোয়ারেইন্টিনে বিশেষ নজরদারিতে পুলিশের পাহারায় রাখা হয়েছে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।