কোকা-কোলার গ্লোবাল চেয়ারম্যানের নর্থ সাউথ ভার্সিটি পরিদর্শন


Published: 2020-03-03 22:18:20 BdST, Updated: 2020-04-05 08:26:47 BdST

এনএসইউ লাইভঃ বেসরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে র‌্যাংকিংয়ে প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ ইউনিভার্সিটি পরিদর্শন করেন কোকাকোলা কোম্পানির গ্লোবাল চেয়ারম্যান জনাব জেমস কোয়েনসি। মঙ্গলবার নর্থ সাউথ ইউনিভার্সিটিতে একটি সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি।

এসময় জেমস কোয়েনসি, “কোকা-কোলা কোম্পানির উদ্দেশ্য এবং কোকা-কোলা কীভাবে স্থানীয় সংস্থা হিসাবে টেকসইভাবে প্রবৃদ্ধি করে ও স্থানীয় মানুষের জীবন উন্নয়নে ভুমিকা রাখতে পারে ” এ নিয়ে শিক্ষার্থীর সাথে মতবিনিময় করেন। শিক্ষার্থীদের সাথে প্রশ্নোত্তর পর্বেও অংশ গ্রহন তিনি।

এ কর্মসূচির সময় এপ্যাক গ্রুপের সভাপতি ও চিফ মার্কেটিং অফিসার জনাব ম্যানুয়েল অ্যারোইও প্রিটো, বোটিংলিং ইনভেস্টমেন্ট গ্রুপের সভাপতি জনাব মার্সেলো বোফি এবং ভারত ও সাউথ ওয়েস্ট এশিয়া গ্রুপের সভাপতি জনাব টি কৃষ্ণকুমার উপস্থিত ছিলেন।

জনাব জেমস কোয়েনসি বলেন , আমরা পরিবেশে ইতিবাচক অবদান রাখার লক্ষ্যে কার্বন এবং জলের অপচয় হ্রাস করার জন্য কাজ করছি।

এই সময় তিনি উল্লেখ করেন , আমরা স্থানীয় প্রতিভা, টেকসই ব্যবসায়িক বিকাশ এবং স্থানীয় সম্প্রদায়ের জীবনমানকে উন্নত করার বিষয়টি গুরুত্ব দিয়ে থাকি। বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ১৭শ কোটি টাকা বিনিয়োগের ঘোষণা দেন জেমস কোয়েনসি।

দক্ষ ও মেধাবি গ্র্যাজুয়েট তৈরির জন্য এনএসইউ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং উল্লেখ করেন যে কোকাকোলা বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক একজন নর্থ সাউথ ইউনিভার্সিটি গ্র্যাজুয়েট এবং কোকাকোলা বাংলাদেশের কর্মকর্তাদের ১০ শতাংশেরও বেশি নর্থ সাউথ ইউনিভার্সিটির গ্র্যাজুয়েট।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ, নর্থ সাউথ ইউনির্ভাসিটির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম, উপ উপাচার্য অধ্যাপক ড. এম. ইসমাইল হোসেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থীবৃন্দ।

ঢাকা, ০৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।