পর্দা নামলো ইউআইটিএস’র ইলেকট্রো ফেস্টে'র


Published: 2020-02-29 22:45:37 BdST, Updated: 2020-04-05 09:19:58 BdST

ইউআইটিএস লাইভ: জমকালো আয়োজনের মধ্য দিয়ে শনিবার পর্দা নামলো বাংলাদেশের প্রথম তথ্য ও প্রযুক্তিভিত্তিক বিশ্ববিদ্যালয়ের (ইউআইটিএস) ইলেকট্রো ফেস্ট ২০২০ এর।  সমাজসেবায় ২০২০ সালে একুশে পদকপ্রাপ্ত সূফি মোহাম্মদ মিজানুর রহমানের প্রতিষ্ঠিত বেসরকারি বিশ্ববিদ্যালয়িটির ইই্ই ও ইসিই বিভাগেরে উদ্যোগে ইলেকট্রো ফেস্ট সিজেন ফোরে’র আয়োজন করা হয়।

ইউআইটিএস এর নবনির্মিত নান্দনিক ক্যাম্পাসে বৃহস্প্রতিবার থেকে ৩ দিন ব্যাপি এর আয়োজন করা হয়। ফেস্টে ইইই ও ইসিই বিভাগের শিক্ষার্থীরা প্রযুক্তির বিভিন্ন রোবটিক প্রজেক্ট প্রদর্শন করা হয়। শনবিার সমাপনী অনুষ্ঠানে সেরা শিক্ষার্থী এবং ক্রিকেট, ফুটবল, লুডোসহ বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিজয়ী ও রানার্স আপদের মাঝে পুরস্কার বিতরন ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

২৭ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ ও পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান, সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সূফি মোহাম্মদ মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ) অতিরিক্ত সচিব মো. রাশেদুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। সভাপতিত্ব করেন ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রধান ড. মো. মিজানুর রহমান। অনুষ্ঠানে অতিথি বর্গের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

ক্যাম্পাসলাইভ২৪ডটকম এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিলো।

ঢাকা, ২৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।