বাইকের বহরসহ মাদক সেবনে ধরা ড্যাফোডিল ভার্সিটির ১০ ছাত্র!


Published: 2020-02-25 22:04:06 BdST, Updated: 2020-04-08 20:14:33 BdST

ব্রাহ্মণবাড়িয়া লাইভঃ মোটরসাইকেলের বহর নিয়ে আখাউড়ায় মাদক সেবন করতে গিয়েছিল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১০ শিক্ষার্থী। সোমবার দিবাগত রাতে পৌরশহরের খরমপুর মাজার এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ তাদের আটক করে।

এসময় তাদের ব্যবহৃত ৮টি দামি মোটরবাইক ও মোবাইল ফোন জব্দ করে পুলিশ। শিক্ষার্থীদের বরাত দিয়ে পুলিশ বলছে, তারা মাদক সেবন করতে আখাউড়ায় আসে। তাদেরকে মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়েছে।

আটকরা হল ঢাকার খিলগাওয়ের বাসিন্দা রুস্তম আলীর ছেলে ইমরান আলী, একই এলাকার বাসিন্দা এ্যাড. জুলহাস মিয়ার ছেলে আরিফ হোসেন, খিলগাও এলাকার পূর্ব গোড়ানের বাসিন্দা কামাল আহম্মেদের ছেলে সৌরভ আহম্মেদ, ওই এলাকার মজিবুর রহমানের ছেলে জাহিদুর রহমান।

একই এলাকার আহসান উল্লাহর ছেলে শাফায়েত উল্লাহ হিমেল, আলকাস হাওলাদারের ছেলে সোহাগ হোসেন, কুতুব উদ্দিন খানের ছেলে মুরাদ খান, ওই এলাকার বাসিন্দা নূরুন্নবীর ছেলে মাহমুদুল হাসান, মতিঝিল থানার উত্তর কমলাপুর এলাকার বাসিন্দা মৃত গোলাম আজমের ছেলে কামরুল হাসান এবং সবুজবাগ থানার মাদারটেক এলাকার বাসিন্দা শামসুল ইসলামের ছেলে ইসমাঈল হোসেন।

ওসি রসুল আহমেদ বলেন, ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১০শিক্ষার্থীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।