সড়কে প্রাণ গেল আরও এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের


Published: 2019-06-25 20:01:00 BdST, Updated: 2019-07-24 07:22:49 BdST

সিলেট লাইভ: সড়ক দুর্ঘটনায় আবারও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। বাসা থেকে বের হয়ে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে তার। তিনি মোটরসাইকেল চালিয়ে বাজারে যাচ্ছিলেন।

সিলেটের বিশ্বনাথে ওই দুর্ঘটনাটি হয়েছে মঙ্গলবার বিকেলে। নিহত জিহাদুল ইসলাম লিডিং ইউনিভার্সিটির এলএলবি প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের কুটি মিয়ার ছেলে।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে জিহাদুল মোটরসাইকেল চালিয়ে স্থানীয় পনাউল্লাহ বাজারে যাচ্ছিলেন। পধে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে তিনি নিহত হন।

এসময় মোটরসাইকেল আরোহী জিহাদুল ইসলামের ফুফাতো ভাই উপজেলার জাহারগাঁও গ্রামের বারাম খানের পুত্র সুবেল খান (২০), খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রারে জুনেদ মিয়া ও খলিল মিয়া আহত হয়েছেন। নিহত জিহাদুল ইসলাম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সামছুল ইসলামের ভাতিজা।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।