Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

‘অন্ধকারে ভোট লুট করে ক্ষমতায় থাকার দিন শেষ’

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৩:৩০

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

লাইভ প্রতিবেদক: জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে এবং রাতের অন্ধকারে ভোট লুট করে ক্ষমতায় থাকার দিন শেষ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, সরকারের এখন ত্রিশঙ্কু অবস্থা। প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও দেশি-বিদেশি ষড়যন্ত্রে ২০১৪ সালে ভোটারবিহীন নির্বাচন এবং ২০১৮ সালে নিশিরাতে ভোট ডাকাতির নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলে রাখতে পারলেও এবার আর তা সম্ভব হচ্ছে না। এটা আওয়ামী লীগ প্রধান ও সেই দলের সাধারণ সম্পাদক নিজেরাই স্বীকার করেছেন।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন চেয়ে দেশের মানুষের দুর্বার আন্দোলন ও আন্তর্জাতিক সম্প্রদায়ের চাপে সরকার এখন আবোল-তাবোল বলছে বলেও দাবি করেন রিজভী।

তিনি বলেন, কোনো ফন্দি-ফিকির, কূট কৌশলে আর কাজ হচ্ছে না। শেখ হাসিনা টের পাচ্ছেন, ভোট লুটের দিন শেষ। সরকার এখন চরম আতঙ্ক বোধ করছে। সেজন্য নতুন ষড়যন্ত্রে মেতেছে।

বিএনপির এ অন্যতম মুখপাত্র আরও বলেন, সুষ্ঠু নির্বাচনের কথা শুনলেই সরকারের গলা শুকিয়ে যায়। কারণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন এই সরকারের সবচেয়ে বড় শত্রু। তাদের সামনে পরিত্রাণের একটাই পথ এবং তা হলো পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আব্দুস সালাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও নির্বাহী কমিটির সদস্য আব্দুর সাত্তার পাটোয়ারী প্রমুখ।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ