Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

''নির্বাচনে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না''

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১

ছবি: সংগৃহীত

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা বিএনপির মতো মাগুরা মার্কা নির্বাচন করি না। নির্বাচন হবে নির্বাচনের মতো। এতে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াতের অন্ধকারের শক্তিকে পরাজিত করা পর্যন্ত লড়াই চলবে। এ সময় তিনি বিএনপি নেতাদের দম ফুরিয়ে গেছে, নীরব শোভাযাত্রা শুরু করেছে বলে মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারেক রহমান রাজনীতি না করার মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে হুঙ্কার দিচ্ছেন টেক ব্যাক বাংলাদেশ। বাংলাদেশ আর কখনও আলো থেকে অন্ধকারে ফিরবে না। আর বিএনপির ক্ষমতায় যাওয়ার রঙিন খোয়াব অচিরেই কর্পূরের মতো উড়ে যাবে।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, রেডি আছেন তো? আসল খেলা আগামী জানুয়ারিতে। ফাইনাল খেলা জানুয়ারির নির্বাচন। খেলা হবে, খেলা হবে। নৌকা চলছে, চলবে। নৌকা চলে ভাসিয়া, ভোট দিবেন আসিয়া।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা-১৮ অসনের সংসদ সদস্য হাবিব হাসান প্রমুখ।

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ