Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিলেট ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ২৩ ডিসেম্বার ২০২২, ২৩:০২

সিলেট ছাত্রলীগের আনন্দ মিছিল

সিলেট লাইভ: এবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’কে স্বাগত জানিয়ে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। বৃহস্পতিবার সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্ব আগামীর সকল আন্দোলন-সংগ্রামে সিলেট জেলা ছাত্রলীগ রাজপথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, অপশক্তির ছায়াটুকুও আমরা জনগণের জানমালের ওপর আসতে দেবো না। দেশবিরোধী শক্তিরা কোনো নৈরাজ্য করতে চাইলে আমরা তা প্রতিহত করতে তৈরি আছি।

বিজয়ের মাসে বিএনপি-জামায়াত, ছাত্রদল সহ সকল প্রকার অপশক্তি রুখতে এবং শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে সিলেট জেলা ছাত্রলীগ।

ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ