Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'দেশে মীরজাফরের বংশধর এখনো বেঁচে রয়েছে'

প্রকাশিত: ২৩ ডিসেম্বার ২০২২, ০৩:১৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

লাইভ প্রতিবেদক: দেশে মীরজাফরের বংশধর এখনো বেঁচে রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, তারা মুক্তিযোদ্ধাদের সহ্য করতে পারে না। মুক্তিযোদ্ধাদের কৃতিত্ব ও দেশ স্বাধীন করার অবদানকেও তারা অস্বীকার করে। তারাই মুক্তিযোদ্ধা কোটা নিয়ে ষড়যন্ত্র করেছে। সে জন্য তারা নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। মুক্তিযোদ্ধারা সম্মানিত হলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

বৃহস্পতিবার সকালে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউটের অডিটোরিয়ামে ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের যেভাবে সম্মান দিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধুর পরে আর কেউ তা দেননি। বঙ্গবন্ধু কন্যা বীর মুক্তিযোদ্ধাদের জন্য নানান সুবিধা দিয়েছেন, তাদের জন্য হাসপাতাল করা হয়েছে, সেখানে ফ্রি চিকিৎসা করার ব্যবস্থা করছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর ডাকে সবাই মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। আমরা ঢাকাকে দখল করে ফেলার মতো অবস্থায় চলে আসছিলাম। আমি বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে গিয়েছি। অনেক বীর মুক্তিযোদ্ধার কবর বর্ডার এলাকায় রয়েছে, কিছুদিন আমি বর্ডার এলাকায় গিয়ে তা দেখেছি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম)-সহ বীর মুক্তিযোদ্ধারা।

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ